মাস্টার কাটার মোস্তাফিজ কি তাহলে দলে থাকছে না?

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ঠিকভাবে নিজেকে মেলে ধরতে পারেননি বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। দ্বিতীয় ম্যাচটি ওয়ানডে


ক্যারিয়ারের সবচেয়ে বাজে দিন ছিলো ফিজের। তিন স্পেলে মোট আট ওভার বল করে ৭ দশমিক ৫০ গড়ে দিয়েছেন ৬০ রান। তাই শেষ ওয়ানডেতে নামার আগে কোচ হাথুরুসিংহে ও ওয়ালশের আলাদা ক্লাসে দেখা মিললো কাটার মাস্টার মোস্তাফিজুরের।
সব কিছুর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেইসবুক পেইজে!!
অনুগ্রহ পুর্বক নিচের লাইক বাটনে ক্লিক করুন।

এর আগে ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ড সফরের প্রথম ওয়ানডেতে ১০ ওভার বল করে ৬২ রান দিয়েছিলেন মোস্তাফিজুর। ওয়ানডের কোন ম্যাচে মোস্তাফিজের সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ডও এতদিন ছিল ঐটাই। এছাড়া আগের ১২ ওয়ানডেতে ওভার প্রতি ছয়ের বেশি রান দিয়েছেন মাত্র দু’বার। তবে কখনোই সেটি সাতে পৌঁছায়নি। আর এ ম্যাচে সাত ছাড়িয়ে গেছে।

শুধু ওভারপ্রতি রানের গড় বেশিই না, দ্বিতীয় ওয়ানডেতে সবচেয়ে বেশি বাউন্ডারিও যে হজম করতে হয়েছে কাটার মাস্টারকে। সাত বাউন্ডারি আর এক ছক্কা মিলিয়ে মোট আটবার তার বল মাঠের বাইরে পাঠিয়েছেন শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা।

সিরিজের শেষ ম্যাচ জিততে বল হাতে জ্বলে উঠতে হবে মোস্তাফিজুরকে। তাই টাইগারদের প্রধান কোচ হাথুরুসিংহে ও বোলিং কোচ ওয়ালশের অধীনে ঐচ্ছিক দিনেও বল করতে দেখা গেল ফিজকে। আগের সেই স্লোয়ার, অন কাটার, অফ কাটার ফিরে পেতে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন বাংলাদেশের বিস্ময় এই বালক।
ঐচ্ছিক অনুশীলনে মাশরাফি-সাকিবরা যোগ না দিলেও ঠিকই অনুশীলন করেছেন মুশফিকুর রহিম। মাঠে হাজির হয়েই যথারীতি প্রথমে ব্যাট হাতে অনুশীলনে নেমে পড়েন মুশি। বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন করার পর উইকেটকিপিং অনুশীলনও করেন টাইগার এই তারকা।

মুশফিক-মোস্তাফিজ ছাড়াও সৌম্যও অনুশীলন করেছেন। এছাড়া প্রথম দুই ওয়ানডের একাদশে না থাকা রুবেল, শুভাশিষ, সানজামুল, শুভাগত হোম, নুরুল হাসান সোহান ও ইমরুল কায়েসও ঐচ্ছিক অনুশীলনে মাঠে ছিলেন।

loading...