ইরানে মেসিকে ঘিরে নতুন ধরনের উন্মাদনা

ইরানে আর্জেন্টাইন ফুটবল তারকা মেসিকে নিয়ে নতুন এক ধরনের উন্মাদনা তৈরি হয়েছে। রেজা পারাসটেশ নামের হুবহু মেসির মতো দেখতে এক ২৫ বছর বয়সী যুবককে ঘিরেই মূলত এই উত্তেজনা।

রেজা পারাসটেশ থাকেন ইরানের হামাদেন শহরে। মাস কয়েক আগে বার্সেলোনার ১০ নম্বর জার্সি গায়ে একটি ছবি তোলেন তিনি। বিস্ময় নিয়ে তার বাবা দেখেন ছবিতে তাকে অনেকটাই বার্সেলোনার তারকা খেলোয়াড় মেসির মতো দেখাচ্ছে।

তিনি মেসির মতো দাড়ি রাখেন, চুলও কাটেন মেসির স্ট্যাইলে। এরপর বার্সেলোনার জার্সি পরে রাস্তায় বের হতেই হৈচৈ পড়ে যায়। লোকজন তাকে দেখে হতবাক হয়ে যায়। নানান বয়সী মেসি ভক্তরা তাকে ঘিরে ধরে। তার সাথে সেলফি তোলার হিড়িক পড়ে।

অবস্থা এমন দাড়ায় তার নিরাপত্তার জন্য ও বিশৃঙ্খলা এড়াতে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

তবে রেজা পারাসটেশ পুরো ব্যাপারটাই উপভোগ করছেন। সাংবাদিকরা তার বাড়ীতে ভিড় জমিয়ে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করছেন। রেজা জানিয়েছেন তিনি মেসির সহকারী হিসেবে কাজ করতে আগ্রহী। মেসির হয়ে সে অনেক কাজই করে দিতে পারে যেটা ব্যস্ত মেসির জন্য উপকারী হবে।

ইতিমধ্যে কয়েকটি প্রতিষ্ঠান মডেল হওয়ার জন্য তাকে প্রস্তাব দিয়েছে। রেজা পারাসটেশ আগে ফুটবল না খেললেও এখন ফুটবলের বিভিন্ন কলাকৌশল শিখছেন লোকজনকে আনন্দ দেয়ার জন্য।

loading...