সাকিবের বোনের বর সম্পর্কে জেনে নিন কিছু তথ্য

অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বিয়ে ঠিক হয়েছে। সাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাজধানীর সেনাকুঞ্জে হবে বিয়ের অনুষ্ঠান। বর মিরপুরের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্যার ভাতিজা সাইফ। মালয়েশিয়ায় পড়াশুনা করেছেন। রিতুর বিয়ে উপলক্ষে ঢাকার সেনাকুঞ্জে ব্যাপক আয়োজন করা হয়েছে।

বিয়ের ব্যাপারে সাকিব আল হাসানের ছোট মামা বাবলুর রহমান জানান, রিতুর বিয়ে উপলক্ষে সকালে তিনি পরিবারের অন্যদের নিয়ে ঢাকায় যাবেন। ভাগ্নির জামাইকে এখন পর্যন্ত তিনি দেখেননি। বিয়েতে ঢাকায় গেলেই দেখা হবে।

জামাই সাইফ সম্পর্কে রিতুর মামা বাবলু তেমন কোনো তথ্য জানাতে পারেননি। তিনি জানান, হবু বর সাইফ ইতিপূর্বে মালয়েশিয়ায় ছিলেন।

৪ মে বৃহস্পতিবার রিতুর বিয়ে উপলক্ষে ঢাকার সেনাকুঞ্জে ব্যাপক আয়োজন করা হয়েছে। আদরের বোনের বিয়ে উপলক্ষে ইংল্যান্ডের ফ্লাইট ধরে ঢাকায় আসছেন ক্রিকেটার সাকিব এমন খবর জানা গেলেও তার বাবা মাশরুর রেজা বা মা শিরিনের কাছ থেকে কোনো খবরই জানা যায়নি।

প্রসঙ্গত, বোনের বিয়ে শেষে ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেবেন সাকিব। তার সঙ্গী হবে অধিনায়ক মাশরাফি ও মোস্তাফিজুর রহমান। এদিকে দ্বিতীয় প্রীতি ম্যাচে ৫ মে সাসেক্স একাদশের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। ইংল্যান্ডে ১০ দিনের ক্যাম্প শেষে ৭ মে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডে যাবে বাংলাদেশ দল।

loading...