টোকিওতে বিএনপি নেতা হান্নান শাহ স্বরণে শোক সভা

জাপানের রাজধানী টোকিওতে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক এমপি ও মন্ত্রী ব্রি. জে (অব.) আ স ম হান্নান শাহর মৃত্যুতে শোক সভার আয়োজন করা হয়। শনিবার টোকিওর আকাবানেস্থ ভিবিও হলে, বিএনপির জাপান শাখা এই সভার আয়োজন করে।




সব কিছুর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেইসবুক পেইজে!!
অনুগ্রহ পুর্বক নিচের লাইক বাটনে ক্লিক করুন।

সভায় জাপান শাখার নেতারা বিএনপির বিভিন্ন কর্মসূচি সফল করতে ও দলের চেযারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য প্রবাসী সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহব্বান জানান।


সভায় বক্তব্য রাখেন নজরুল ইসলাম সাত্তার (সহ সভাপতি, বিএনপি জাপান শাখা), মনি এমদাদ (সহ সভাপতি, বিএনপি জাপান শাখা), দেলোয়ার হোসেন ডিও (যুগ্ম সম্পাদক, বিএনপি জাপান শাখা), আবতাব (সহ সভাপতি, বিএনপি জাপান শাখা), সবুজ প্রমূখ।
সভায় সভাপতিত্ব করেন শামীম আহমেদ (সহসভাপতি বিএনপি জাপান শাখা),  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোবারক হোসেন (সভাপতি, বিএনপি জাপান শাখা), রারী আকবর (তারেক পরিষদ জাপান শাখা)। সভা পরিচালনা করেন শেখ মাকসুদ সিনিয়র সহ-সভাপতি তারেক পরিষদ জাপান শাখা।



সভা শুরুতে মরহুম আ স ম হান্নান শাহর আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করেন ফজলে মাহমুদ মুক্তা (যগ্ম সম্পাদক বিএনপি জাপান শাখা)। এরপর সভার শুরুতে হান্নান শাহর স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। সভার সার্বিক সহযোগিতায় ছিলেন, খুরশেদ আলম মাইকেল (উপদেষ্টা, বিএনপি জাপান শাখা) ও ইলিয়াছ মুন্সি (সাবেক সভাপতি, বিএনপি জাপান শাখা)।





সব কিছুর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেইসবুক পেইজে ।।

আরও জানতে VIDEO টি দেখুন.চানেলটি SUBSCRIBE করতে ভুলবেননা PLEASE::

loading...