শাকিব-অপুর মিলনে বুবলির লো প্রেসার, ১০৩ ডিগ্রি জ্বর!

এবারের বৈশাখটা অন্যরকম ভাবেই কেটেছে কেটেছে ঢালিউড কিং শাকিব খান এবং চিত্রনায়িকা অপু বিশ্বাসের। কারণ শত ঝড়-ঝঞ্জাট অতিক্রম করে এবার তারা ছয় মাস বয়সী পুত্র আব্রাহাম খান জয়কে সঙ্গে নিয়ে বাংলা নববর্ষ পালন করেছেন। এতদিনের ঘটনা বুঝি এখানেই সমাপ্ত কিন্তু স্ত্রী- সন্তানকে নিয়ে নববর্ষ পালন শেষে নতুন সিনেমা রংবাজ,এর মহরতে অংশ নিতে গিয়ে শাকিব আবারো জড়িয়ে পড়লেন নতুন ঘটনায়।



হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় আরেক আলোচিত অভিনেত্রী শবনম বুবলীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিলো! ঘটনার পিঠে ঘটনায় সাধারণ মানুষের মনে জন্ম দিচ্ছে নতুন ঘটনার। শাকিব-অপুর সঙ্গে নানা ঘটনার মাধ্যমে প্রতিনিয়ত নিজেকে জড়িয়ে ফেলেছেন বুবলী।



পহেলা বৈশাখের সন্ধ্যায় সন্তান আব্রাহাম খান জয়কে সঙ্গে নিয়ে একটি পাঁচতারা হোটেলে শাকিব-অপুর মধুর মিলন ঘটে। বৈশাখ উৎযাপনের সময় শাকিব বলেন, এবারের বৈশাখটা অন্যরকম কেটেছে। সন্তানের সঙ্গে বাংলা নববর্ষ পালন করছি, যে এরইমধ্যে মহাতারকা হয়ে গেছে।


অপর দিকে অপু বলেন, সত্যিই অন্য রকম। গত বছরের অনুভূতি ছিল একরকম। কারণ তখন আমি মা হবো। কাজকর্মও কমিয়ে দিয়েছি। সন্তানের কী হবে, কোন হাসপাতাল হলে ভালো হয়, এসব নিয়ে চিন্তা ছিল। এখনতো আমি মা। অনেক বেশি হালকা লাগছে। একদিকে যখন এই ঘটনা। অন্যদিকে চলছে নতুন ছবি রংবাজ এর মহরতের প্রস্ততি। সেখানে গিয়ে সবকিছু যখন ঠিক চলছিলো তখনি বিনা মেঘে বজ্রপাত। হঠাৎ করে গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন বুবলী! তাকে ভর্তি করাতে হয় হাসপাতালের জরুরি বিভাগে।


বুবলীর বড় বোন নাজনীন মিমি জানান, কয়েকদিন ধরেই বুবলি অসুস্থ। গত ৩দিন থেকে বুবলীর জ্বর। মহরতে যাওয়ার আগে ওষুধ খেয়েই গিয়েছিল। কিন্তু ফেরার পথে শরীর অনুকূলে রাখতে পারেনি। প্রেসারও কমে গেছে।ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে মেকাপরতঅবস্থাতেই জরুরি বিভাগের ভর্তি হন বুবলী। তার একহাতে স্যালাইন চলছে। বুবলীর আত্মীয় সুইটি বলেন, জ্বর কিছুক্ষণ আগেও ১০৩ ডিগ্রি ছিল। এখন ১০২ ডিগ্রিতে নেমেছে। এখন তাকে জেনারেল বেডে নেওয়া হবে।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুজন বলেন, প্রচণ্ড জ্বর নিয়ে বুবলী হাসপাতালে ভর্তি হয়েছেন। ভাইরাস জ্বর হতে পারে তবে রক্ত পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা।



তবে এর আগে চিত্রনায়ক শাকিব খানও রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে এসে রংবাজছবির মহরতে অংশ নেন। তিনি গত বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি হন।

loading…



এ সময় বিকাল পৌনে ছয়টায় তাকে দেখতে বোরকা পরে সেখানে গিয়েছিলেন অপু। এ সময় তার সঙ্গে ছিলো ছেলে আব্রাহাম খান জয়। শাকিবকে দেখতে গিয়ে অপু বলেন, শাকিব ভালো আছেন। দুশ্চিন্তা করার মতো কিছু হয়নি। এসময়ে দুজনের মধ্যে কি কথা হয়েছে জানতে চাইলে অপু বলেন, আমি সব মিলিয়ে ১০-১৫ মিনিটের মতো কেবিনে ছিলাম।



এ সময় ডাক্তার-নার্সদের আনাগোনা ছিল। আব্রাহাম গিয়েই ওর বাবার কোলে বসে খেলায় মেতে ওঠে।তিনি আরো বলেন,এই মুহূর্তে তার কাছে শাকিবের সুস্থতা জরুরি, অন্যকিছু নয়। দেশবাসীর কাছে এজন্য দোয়াও চেয়েছেন তিনি। অপর দিকে তাঁদের সংসার নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় বুবলীকে পাগলবলে অভিহিত করেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে অপু এক সাক্ষাতকারে বলেন, আমার স্বামীর পরিচয়, তিনি একজন হিরো এবং স্টার। তার প্রফেশন লাইফে ফ্যামিলি হস্তক্ষেপ করবে এটা কখনোই আমি চাইনি। এখনো চাচ্ছিনা। শাকিবতো অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছে। বুবলী কোনো সমস্যা নয়। কিন্তু মেয়েটা সবসময় আমাদের পারিবারিক বিষয়ে ঢুকে যায়। সমস্যাটা এখানে।



তিনি আরো বলেন, আমরা স্বামী-স্ত্রী, সন্তান নিয়ে যখন কথা বলছি তখন তার স্ট্যাটাস দেয়ার কি দরকার ছিল? বুবলী যদি আমাদের সাথে থেকে স্টার হতে চায় হোক না। এমন সময় সামনে আসতেই পারে যেদিন আমি, শাকিব কাজ করবো সেও আমাদের সঙ্গে কাজ করবে। বুবলী সবসময় আমাদের পারিবারিক বিষয়ে নাক গলিয়ে যাচ্ছে। এটা হাস্যকর। আমার কাছে মনে হয় মেয়েটার মাথা ঠিকঠাক নেই। একবার আমিতাকে ওয়ার্নিংও দিয়েছি। ও মনে হয় ভুলে গেছে আমি শাকিবের স্ত্রী।


বলেন অপু। এ অভিনেত্রী আরো বলেন, শাকিব কিন্তু স্বীকার করেছেন সে আমার কথা মেনেই কাজ করছেন। এখন উপায় নেই কারণ আমি ফ্যাট। আর বাচ্চাটা অনেক ছোট। তাই বাধ্য হয়ে শাকিবের অন্যদের সঙ্গে কাজ করতে হচ্ছে।

এতে আমার আপত্তি নেই। থাকার কথাও না। আমি শুধু বুবলীকে একটা কথা বলতে চাই, সে যেন ভবিষ্যতে আমাদের স্বামী- স্ত্রীর মধ্যে কোনোরকম নাক না গলায়।অপু বলেন, বুবলী পাগল, আমার স্বামীর জন্য পাগল, এজন্য আমি অনেক খুশি। শাহরুখ খানের স্ত্রী যেমন খুশি, তার স্বামীর জন্য অনেকে পাগল, আমি তেমনি খুশি আমার স্বামীর জন্য বুবলী পাগল। আমি গর্ববোধ করি, আমার স্বামী একজন সুপারস্টার। তার জন্য মেয়েরা পাগল হবে এতেই আমি খুশি। এদিকে হাসাপাতালের বিছানায় শুয়ে শাকিব খান বলেন, ‘আমি অপুর জন্য অনেক কিছু করেছি। বছরের পর বছর অন্য হিরোইন|
আরও জানতে VIDEO টি দেখুন.চানেলটি SUBSCRIBE করতে ভুলবেননা PLEASE::

loading...