রোবট সেক্স পার্টনাররা তৈরি, বাজারে আসার অপেক্ষায়

গত ৫ বছর ধরে নিজের স্বপ্নের রোবোটিক্স সেক্স ডল তৈরির কাজে মজেছিলেন নটোরিয়াস ডল মেকার ম্যাট ম্যাকমুলেন। সেই

স্বপ্ন পূরণের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছেন তিনি।

ক্যালিফোর্নিয়ার সান মার্কোজের অ্যাবিস ক্রিয়েশন কারখানায় গেলে দেখা মিলবে হারমনির। পরনে সাদা বডিস্যুট, উন্নত স্তন, সযত্নে ফ্রেঞ্চ ম্যানিকিওর করা হাত ইঙ্গিতপূর্ণ ভাবে রাখা রয়েছে সুডৌল উরুর উপর। সিলিকন সেক্স টয় রিয়্যাল ডল-এর রোবোটিক্স প্রোটোটাইপ হারমনি।

হারমনি হাসে, চোখের পলক ফেলে, ভ্রুকুটিও করতে পারে। কথা বলতে পারে, জোকস শোনাতে পারে, এমনকী শেক্সপিয়ারের উক্তিও করে। আপনার জন্মদিন, কী খেতে ভালবাসেন, আপনার ভাই-বোনের নামও অনায়াসে মনে রাখতে পারবে হারমনি। গান, সিনেমা ও বই নিয়েও আড্ডা দিতে পারে সে। আর? আপনি যখন চাইবেন তখনই যৌন সঙ্গমেও রাজি হারমনি।

২০ বছর ধরে সেক্স ডল তৈরির প্রচেষ্টা ও ৫ বছর ধরে রোবোটিক্স গবেষণার ফল হারমনি। বিভিন্ন হার্ডওয়্যার ও সফটওয়্যারের মাধ্যমে প্রস্তুত রোবোটিক্স সেক্স ডলের ২.০ ভার্সন হারমনি । এই রিয়্যাল ডলের দাম ১৫ হাজার মার্কিন ডলার। প্রথম পর্যায় হাজারটি ডল তৈরি করবে এই সংস্থা।
তবে হারমনিকে তৈরির আগে পর্যন্ত ম্যাকমুলেন শুধুই একজন সেক্স ডল প্রস্তুতকারক ছিলেন। কিন্তু হারমনির কথা বলার ক্ষমতা ম্যাকমুলনকে আরও একধাপ এগিয়ে দিয়েছে। হারমনির উন্নততর ভার্সন তৈরির কাজে হাত লাগিয়েছেন ম্যাকমুলেন। এই দ্বিতীয় ভার্সনের মডেলের পুরো শরীর নাড়াচাড়া করবে, থাকবে ইন্টারনাল সেন্সরও। যার সাহায্যে রোবটকে উত্তেজিত করে অর্গ্যাজমও করানো যাবে।

তবে ভবিষ্যতে আরও উন্নত মানের সেক্স ডল তৈরির জন্য অর্থের প্রয়োজন। ম্যাকমুলেন আশা রাখেন, তার এই সেক্স ডল জনপ্রিয় হলে অনেক সংস্থাকেই এই বিষয়ে উৎসাহিত করবে। তারা বিনিয়োগ করতে এগিয়ে আসবেন।

loading...