প্রথম ছবিতেই ভাইরাল ক্যাটরিনা: কোন সে ছবি?

এ যেন অভিষেক ম্যাচেই ঝড়। না কোনো খেলোয়াড় নয়। বলছি ক্যাটরিনা কাইফের কথা। অবাক করা বিষয় হলেও সত্য,



মাত্র একদিন আগেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন ক্যাটরিনা। আর তাতে প্রথম ছবি পোস্ট করেই ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন তিনি।

উন্মুক্ত শরীরে তোয়ালে জড়িয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ক্যাটরিনা। আর ছবিটি ফ্রেমবন্দি করেছেন বিখ্যাত সেলেব্রেটি আলোকচিত্রশিল্পী মারিও টেস্টিনো।


এনডিটিভির খবরে জানা যায়, ক্যাটরিনাই প্রথম বলিউড তারকা যিনি পেরুর এই আলোকচিত্রীর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর তোয়ালে জড়ানো ছবির ক্যাপশনে লিখেছেন, “ধন্যবাদ মারিও টেস্টিনো, তোমার কিংবদন্তি তোয়ালে সিরিজের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানো একটি অসাধারণ অভিজ্ঞতা। তোমার সঙ্গে আবারও দেখা হবে।”


টেস্টিনোর সামনে তোয়ালে জড়িয়ে কোনো তারকার পোজ এবারই প্রথম নয়। এর আগে ব্রিটনি স্পিয়ার্স, ক্রিস্টিন স্টুয়ার্ট, সেলেনা গমেজ, কেন্দাল জেনারের মতো হলিউড তারকার সৌভাগ্য হয়েছে মারিও টেস্টিনোর সঙ্গে কাজ করার। ক্যাটরিনার ছবিটি ‘টাওয়েল ক্ল্যাড সেলিব্রেটি সিরিজে’র ১৩৫তম ছবি। এ বছর জানুয়ারিতে প্রথমবারের মতো ভারতে আসেন মারিও টেস্টিনো। ধারণা করা হচ্ছে ছবিগুলো সে সময়ই তোলা হয়েছে।



‘শিলা কি জওয়ানি’ খ্যাত এই তারকার প্রথম ইনস্টাগ্রাম ছবিটি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে এরইমধ্যে। হবেই বা না কেন, মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই যে ৯ লাখ ফলোয়ার জুটিয়ে ফেলেছেন ক্যাটরিনা। আর এর মধ্যে বাদ যাননি বলিউডের বড় তারকারাও। সালামান খান, আলিয়া ভাট, অক্ষয় কুমার, সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকা ক্যাটরিনাকে ইনস্টাগ্রামে স্বাগত জানিয়েছেন।



সম্প্রতি ক্যাটরিনা অনুরাগ বসুর ‘জাগগা জাসুস’ ছবির শুটিং শেষ করেছেন। ছবিটিতে ক্যাটরিনার বিপরীতে রয়েছেন রনবীর কাপুর। ছবিটির এ বছর ১৪ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে বর্তমানে ক্যাটরিনা ব্যস্ত রয়েছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। ২০১২ সালের মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব এটি। আলী আব্বাস জাফরের পরিচালনায় ছবিটি এ বছরের ২২ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

loading…


loading...