মুখোমুখি বুবলী-পরীমনি

ঢাকাই ছবির এই সময়কার জনপ্রিয় দুই নায়িকা তারা। গ্ল্যামার আর অভিনয় দিয়ে দুজনেই বেশ পরিচিতি পেয়েছেন। দুজনের অভিষেকে বছর দু’য়েকের ব্যবধান। তবে জুনিয়র হলেও পর্দার সাফল্যে পরীমনির চেয়ে এগিয়ে রয়েছেন বুবলী। কারণ, বুবলীর প্রথম অভিষেক গেলো বছরের কোরবানির ঈদে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে রাজকীয় অভিষেক হয় তার। দুই ছবিতেই বাজিমাৎ করেন এই নায়িকা। অন্যদিকে পরীমনি গেলো তিন বছর ধরে পর্দায় উপস্থিত থাকলেও উল্লেখযোগ্য সাফল্য পাননি।

এদিকে এই দুই নায়িকা এবারই প্রথম পর্দার লড়াইয়ে মুখোমুখি হলেন। বুবলী হাজির হলেন ‘রংবাজ’ ও ‘অহংকার’ নামের দুটো ছবি নিয়ে। আর পরীমনি মাঠে নেমেছেন ‘সোনাবন্ধু’ নিয়ে। বুবলীর দুই ছবিতেই নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। অন্যদিকে পরীর সঙ্গে রোম্যান্স করবেন টেলিভিশন অভিনেতা ডিএ তায়েব।

‘অহংকার’-এর তুলনায় আবদুল মান্নান পরিচালিত ‘রংবাজ’ ছবিটির জন্য বেশ আলোচনায় আছেন বুবলী। এই ছবির গল্প, লুক ও দৃশ্যায়নে ভিন্নতা থাকায় দর্শকের আগ্রহও বেশ। আবার মুক্তি পেয়েছে একসঙ্গে ১৬২টি সিনেমা হলে। এরই মধ্যে টেবিল কালেকশন দিয়ে লগ্নি তুলে নিয়েছে ছবিটি। তাই সিনেমা সংশ্লিষ্টরা আশা করছেন ঈদের বাজারে এই ছবিটিই ব্যবসায় বেশ খানিকটা এগিয়ে থাকবে। অন্যদিকে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’র ভাগেও রয়েছে ১১৯টি সিনেমা হল। তাই এর ব্যবসাও মন্দ হবে না বলে ধরে নেওয়া যায়।

পরীমনির ‘সোনাবন্ধু’র গল্প গ্রামীণ প্রেক্ষাপটের। ফোক ধাঁচের গল্পে দেখা দেবেন গ্ল্যামার গার্ল। এই ছবিতে অভিনয় করেছেন ঢাকাই ছবির একসময়কার জনপ্রিয় অভিনেত্রী পপি। জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ছবিটি অবশ্য মুক্তির আগেও খুব একটা আলোচনায় ছিলো না। মুক্তি পেয়েছে ৪০টি সিনেমা হলে। তবে নির্মাতা ছবিটির সাফল্য নিয়ে বেশ আশাবাদী।

ঈদের দিন (২ সেপ্টেম্বর) থেকে পর্দার অঘোষিত এই লড়াইয়ে নেমেছেন বুবলী ও পরীমনি। আগামী মাস খানেক নতুন কোনো ছবি মুক্তির সম্ভাবনা না থাকায় দুই নায়িকাই পাচ্ছেন বেশ খানিকটা সময়। এখন দেখার পালা কার ঝুলিতে কতটা সাফল্য ধরা দেয়…।

loading...