সালমানের সঙ্গে ইউলিয়ার বিচ্ছেদ?

সালমানের সঙ্গে কি আবারও বিচ্ছেদ ঘটল ইউলিয়া ভান্তুরের। শোনা যাচ্ছে জোর যুদ্ধ চলছে দুজনের মধ্যে। দাবাং ট্যুরে বি-টাউনের পাশাপাশি দেখা পাওয়া গেছে সলমনের পরিবারের সদস্যদের। বাদ পড়েছেন ইউলিয়া। কিন্তু কেন? কিছুদিন আগেই তো মালদ্বীপে পরিবারের সঙ্গেই দুজনে সময় কাটিয়েছেন। সমস্যাটা কি?

রবিবার মেলবোর্নে শেষ হল দাবাং ট্যুর ২০১৭। হংকং, নিউজিল্যান্ড, সিডনি, অকল্যান্ড, মেলবোর্ন সেরে এবার দেশে ফেরার পালা।

বিপাশা বসু, প্রভু দেবা, সোনাক্ষি সিন্হা, অক্ষয় কুমারের পাশাপাশি পুরো ট্যুরে সালমানের সঙ্গে ছিলেন মা সালমা খান, ভাই সোহেল এবং বোন অর্পিতা। কিন্তু দেখা পাওয়া যায়নি সালমানের লাভ লাইফ ইউলিয়া ভান্তুরকে।

শোনা যাচ্ছে ইউলিয়া দাবাং ট্যুরের মঞ্চে তাঁর সিঙ্গলটি পারফর্ম করতে চেয়েছিলেন, কিন্তু সলমনের সম্মতি না থাকায় তা করতে পারেননি। ফলে লাভ বার্ডের মধ্যে কি ভাঙন ধরল এমনটাই মনে করা হচ্ছে। তবে বেশ ভালোভাবেই শেষ হল দাবাং ট্যুর। ট্যুরের শুরুতেই হংকং-এ সালমানের সঙ্গে মঞ্চ মাতিয়েছেন অক্ষয় কুমার এবং নূর সোনাক্ষি সিন্হা।

এরপরের পারফরম্যান্স ছিল অকল্যান্ডে। অকল্যান্ডের স্পার্ক এরিনায়, সলমনের সঙ্গে মঞ্চে দেখা পাওয়া গেল বিপাশা বসু, প্রভু দেবা, মনীষ পল, ডেইজি শাহ এবং বাদশাকে। পরের গন্তব্য অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ায় সলমনের ফ্যানেদের উচ্ছ্বাস উদ্দীপনার ছবি সালমান নিজেই পোস্ট করেছেন টুইটার হ্যান্ডেলে। দাবাং কায়দায় মঞ্চে ভাইজান। (swagat nehi karoge hamara)। তারপর একের পর এক হিট গানের সঙ্গে নাচ। রবিবার ২৩শে এপ্রিল মেলবোর্নে প্রভু দেবার সঙ্গে মঞ্চে তেরা হি জলওয়ায় সত্যিই জলওয়া দেখালেন দুই জনে। শোনা যাচ্ছে ডেইজি শাহর আগমনেই চটেছেন মিস ভাম্তুর। সত্যি নাকি!

loading...